ঈদগাঁওতে ট্রাকচাপায় ছাত্র নিহত, অল্পের জন্য বাঁচলো ৪ প্রাণ

tকক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ঈদগাঁওতে মালবাহী ট্রাকের চাপায় এহসানুল হক (২৪) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ সময় অল্পের জন্য রক্ষা পেয়েছে আরও চারটি প্রাণ।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে মহাসড়কের ঈদগাহ ইসলামাবাদ ভাবির দোকান সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত এহসানুল হক ইসলামপুর ইউনিয়নের মধ্যম নাপিতখালী গ্রামের সৌদি প্রবাসী ছিদ্দিক আহমদের ছেলে। তিনি সম্প্রতি কক্সবাজার সরকারি কলেজ থেকে অনার্স শেষ করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীবাহী সিএনজি অটোরিকশা নতুন অফিস থেকে ঈদগাহের দিকে যাচ্ছিল। পথে ইসলামাবাদ ভাবির দোকান সংলগ্ন এলাকায় পৌঁছলে পেছন থেকে বেপরোয়া গতিতে আসা একটি মালবাহী ট্রাক সিএনজিকে ধাক্কা দিলে এহসান ছিটকে সড়কের ওপর পড়ে যান। এক পর্যায়ে ট্রাকটি পালিয়ে যাওয়ার সময় পুনরায় চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। তবে সিএনজি অটোরিকশাটি ধুমড়ে মুছড়ে গিয়ে চালকসহ চার যাত্রী আহত হলেও হলেও প্রাণে বেঁচে গেছেন।

ঈদগাহ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূঁইয়া জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। প্রক্রিয়া শেষে অভিভাবকদের কাছে লাশ হস্তান্তর করা হবে। আহত চার জনকে স্বজনরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দিচ্ছেন। তবে তাদের পরিচয় জানা যায়নি। দুর্ঘটনা কবলিত সিএনজিটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*