টসে জিতে বোলিংয়ে খুলনা টাইটানস

ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হচ্ছে খুলনা টাইটানসের বিপিএল মিশন। গত বছর তৃতীয় হওয়া দলটির এবারের লক্ষ্য আরও ভালো কিছু করার। সেই লক্ষ্য পূরণের চ্যালেঞ্জে নিজেদের প্রথম ম্যাচে টস জিতে ফিল্ডিং নিয়েছে খুলনা।গত আসরে চমক দেখানো খুলনা এই আসরে কেমন করে সেই অপেক্ষায় আছেন খুলনার সমর্থকরা। কারণ এবারের দলটি আরও বেশি শক্তিশালী। মাইকেল ক্লিঞ্জার, রাইলি রোসো, কার্লোস ব্র্যাথওয়েট, বেনি হাওয়েল, কাইল অ্যাবটের মতো টি-টোয়েন্টি স্পেশালিস্টকে নিয়েছে খুলনা। এর বাইরেও মাহমুদউল্লাহর হাতে বেশকিছু অস্ত্র মজুদ করা আছে। প্রয়োজন মতো যে কাউকেই তিনি ব্যবহার করতে পারবেন।

দুই পেসার আবু জায়েদ রাহি আর শফিউল ইসলাম এবং বাঁহাতি স্পিনার মোশাররফ হোসেন রুবেলের সঙ্গে আছেন শ্রীলঙ্কান লেগস্পিনার সেক্কুগে প্রসন্ন আর দক্ষিণ আফ্রিকান পেসার কাইল অ্যাবট। বোলিং বিভাগটাকে কোনোভাবেই ছোট করা যাবে না।

ঢাকার বিপক্ষে অধিনায়ক মাহমুদউল্লাহ জয় দিয়ে শুরু করতে দৃঢ় প্রতিজ্ঞ। তবে উদ্বোধনী ম্যাচে সিলেট সিক্সার্সের কাছে ঢাকা ডায়নামাইটস হেরে গেলেও আজকের প্রতিপক্ষ নিয়ে তিনি ভীষণ সতর্ক, ‘টুর্নামেন্টের শুরুটা খুব গুরুত্বপূর্ণ। আশা করি, ঢাকার বিপক্ষে শুরুটা ভালোভাবেই করতে পারবো।’ শুরুর মতো শেষটাও ভালো করার চেষ্টায় থাকবে খুলনা।

ঢাকা ডায়নামাইটস স্কোয়াডঃ সাকিব আল হাসান (আইকন), কুমার সাঙ্গাকারা, ক্যামেরন দেলপোর্ত, জো ডেনলি, কিরণ পোলার্ড, এভিন লুইস, কেভন কুপার, রন্সফোর্ড বিটন, রভম্যান পাওয়েল, সুনীল নারাইন, শহিদ আফ্রিদি, মেহেদী মারুফ, মোসাদ্দেক হোসেন, আবু হায়দার রনি, মোহাম্মদ শহীদ, জহুরুল ইসলাম, নাদিফ চৌধুরী, সাকলাইন সজীব, আকিল হোসেন, সৈয়দ খালেদ আহমেদ, সাদমান ইসলাম, নূর হোসেন সাদ্দাম।

খুলনা টাইটান্স স্কোয়াডঃ মাহমুদউল্লাহ রিয়াদ (আইকন), রিলি রুশো, কাইল অ্যাবোট, বেনি হাওয়েল, জফরা আর্চার, ডাউইড মালান, চ্যাডউইক ওয়ালটন, কার্লোস ব্রাফেট, শাদাব খান, সরফরাজ আহমেদ, জুনায়েদ খান, শেহান জয়াসুরিয়া, সেক্কুগে প্রসন্ন, মোশাররফ হোসেন রুবেল, শফিউল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, আবু জায়েদ রাহী, আফিফ হোসেন, ইয়াসির আলী চৌধুরী, ইমরান আলী, মুক্তার আলী, ধীমান ঘোষ, সাইফ হাসান, আরিফুল হক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*