টেকনাফে পৃথক অভিযানে ১৭ হাজার পিস ইয়াবাসহ মাইক্রোবাস জব্দ

টেকনাফ প্রতিনিধি : 

 

 

টেকনাফে পৃথক অভিযানে ১৭ হাজার পিস ইয়াবাসহ এক মহিলাকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। একটি মাইক্রোবাসও   করা হযেছে।সূত্রে জানা যায়, আজ বহস্পতিবার দুপুরের দিকে টেকনাফ মাদকদ্রব্য নিযন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. মোশারফ হোসেনের নেতৃত্বে দমদমিয়া কেয়ারী ঘাটে অবস্থান নেয়। এসময় একটি হাইয়েস মাইক্রো আসলে মাইক্রোবাসটি তল্লাশি চালিয়ে ড্রাইভারের সিটের টুলে তল্লাশি করে ৭টি প্যাকেট পাওয়া যায়। পরে প্যাকেটগুলো খুলে ১৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।

উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৪২ লাখ টাকা। এছাড়াও ১টি হাইয়েস মাইক্রোবাস (যার রেজিষ্টেশন নম্বর- চট্ট মেট্ট-চ- ১১-২৭৫৩) জব্দ করা হয়। ইয়াবা পাচারে জড়িত পলাতক আসামিরা হচ্ছেন- উখিয়া পাতাবাড়ি এলাকার চালক মো. জয়নাল (২৫), মাইক্রোবাসের মালিক, পলাতক আসামিরা পরস্পর সহযোগিতায় নিষিদ্ধ ঘোষিত মাদক ইয়াবা বহন, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে তাদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

এদিকে, টেকনাফের হ্নীলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর অভিযান চালিয়ে ৩ হাজার পিস ইয়াবাসহ এক নারীকে আটক করেছে। জানা যায়, বুধবার রাতে টেকনাফ উপজেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক মোশারফ হোছনের নেতৃত্বে একটি দল ক্রেতা সেজে হ্নীলা ইউপির পশ্চিম পানখালী এলাকায় অভিযান পরিচালনা করে। আনোয়ারা (৩৩) বিক্রি করার জন্য ইয়াবার পোটলা নিয়ে হাজির হলে তাকে হাতেনাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের লোকজন তাকে আটক করে।তাকে সংশ্লিষ্ট মাদক আইনে মামলা দায়েরের পর থানায় সপোর্দ করা হয়েছেে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*