”টেকনাফে রোহিঙ্গা যুবকসহ ২ জনের লাশ উদ্ধার”

 টেকনাফ প্রতিনিধি:

টেকনাফে লেদা অনিবন্ধিত রোহিঙ্গা শিবির সংলগ্ন পাহাড়ী ছড়া থেকে এক রোহিঙ্গা যুবকসহ দু’জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হচ্ছেন মৃত আবুল কাশেমের ছেলে শামসুল হুদা (২৮)।

তিনি বর্তমান স্থানীয় মেম্বার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভ’ক্ত শীর্ষ ইয়াবা করাবারী নুরুল হুদার ছোট ভাই। অপরজন অনিবন্ধিত রোহিঙ্গা শিবিরের বি ব্লকের আব্দু রহিম প্রকাশ লাল বুইজ্জার ছেলে রহিম উল্লাহ (৩০)। ১৩ জুলাই শুক্রবার দুপুর ২ টার দিকে নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে পুলিশ।স্থানীয় সূত্রে জানা যায়, পাশ্ববর্তী ক্যাম্পের কাটুরিয়ারা প্রতিদিনের মতো পাহাড়ের দিকে গেলে ছড়ার পানিতে ভাসমান দু’যুবকের লাশ দেখতে পেয়ে স্থানীয় পুলিশকে খবর দেয়। পুলিশ ও স্থানীয় লোকজন লাশ দুইটি উদ্ধার করে তাদেরকে সনাক্ত করেন। স্থানীয় ও পুলিশ সত্রে জানা যায়, তারা শীর্ষ ইয়াবাকারবারী। দু’দলের আধিপত্য ও ইয়াবা ব্যবসায় বনিবনা না হওয়ায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)এসএম আতিক উল্লাহ এটি হত্যাকান্ড জানিয়ে বলেন, বিস্তারিত ময়না তদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*