চট্টগ্রামে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৩

জে.জাহেদ, চট্টগ্রাম:

নগরীর চান্দগাঁও থানাধীন শরাফত উল্লাহ পেট্রোল পাম্পের সামনে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ একটি সাদা রংয়ের পিকআপ জব্দ করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি পশ্চিম)। এ সময় তিন মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়।

শনিবার (১৪ জুলাই) চট্টগ্রাম মহানগর গোয়েন্দা বিভাগের  সিনিয়র সহকারি পুলিশ কমিশনার মোহাম্মদ মঈনুল ইসলাম (পশ্চিম) এ তথ্য নিশ্চিত করেছেন।

ডিবি পুলিশ সুত্রে জানা যায়, একদল মাদক বিক্রেতা কক্সবাজার থেকে কালুরঘাট হয়ে একটি সাদা রংয়ের পিকআপ (যার রেজি. নম্বর-ঢাকা মেট্রো-ন-১৩-৮১৫৩) ইয়াবা ট্যাবলেট বহন করে চট্টগ্রামের দিকে আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএম (ডিবি বন্দর) দিকনির্দেশনায় সহকারি সিনিয়র পুলিশ কমিশনার মোহাম্মদ মঈনুল ইসলাম ও পুলিশ পরিদর্শক মোঃ এনামুল হকের নেতৃত্বে এসআই মোমিনুল হাসান (নিরস্ত্র) ও সঙ্গীয় ফোর্স ১৪ জুলাই (শনিবার) বিকেল সাড়ে ৩টার দিকে চান্দগাঁও থানার শরাফত পেট্রোলপাম্প এলাকায় সড়কে অভিযান চালিয়ে  ৩জনকে গ্রেফতার করে চট্টগ্রাম মহানগর ডিবির (পশ্চিম) মাদকদ্রব্য উদ্ধার ও প্রতিরোধ টিম।

গ্রেফতার হওয়া মাদক বিক্রেতারা হলেন- মো. সজিব  (২২) পিতা: মোঃ শাহাজান গ্রাম: ঠাকুরবাড়ি থানা:নবীনগর,জেলা ব্রাম্মবাড়িয়া ও মো. ইয়াসিন (৩২) পিতা করিম উল্লাহ গ্রাম: নাইট্যং পাড়া,টেকনাফ,কক্সবাজার। ওবায়দুর রহমান (৫০) পিতা মৃত ইদ্রিস মিয়া গ্রাম: দীঘিলদী, থানা:সদও,জেলা ভোলা। তাদের কাছে থেকে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

জব্দ হওয়া ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ৩০ লাখ টাকা ও নগদ এক লক্ষ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*