টেকনাফে র‌্যাবের অভিযানে বিদেশী ৫০৮ ক্যান বিয়ার উদ্ধার আটক:১

মাটিন নিউজ ডেক্স:
টেকনাফে র‌্যাবের অভিযানে বিদেশী ৫০৮ ক্যান বিয়ারসহ  এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে । আটককৃত হচ্ছেন, টেকনাফ পৌরসভার পুরাতন পল্লানপাড়া এলাকার মৃত ফজল আহমদের ছেলে  মোঃ ইমাম হোসেন (৩৬)।
চট্রগ্রাম র‌্যাব-৭ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া)   সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান, পিপিএম জানান, গত সোমবার রাতে র‌্যাব-৭ লেঃ মির্জা শাহেদ মাহতাব (্এক্স), বিএন এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদে টেকনাফের পুরাতন পল্লানপাড়া এলাকায় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কালে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরবর্তীতে আটক আসামির দেখানো মতে বসত ঘরের খাটের নিচে তিনটি প্লাস্টিকের সাদা ব্যাগ ও দুইটি পাটের তৈরী বস্থা থেকে ৫০৮ ক্যান বিদেশী বিয়ার উদ্ধার করা হয়। উদ্ধার মাদকের আনুমানিক মূল্য ৫ লাখ ৮ হাজার টাকা বলে জানায়।
উদ্ধার মাদকসহ আটক আসামিকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে মাদক আইনে মামলা করা হয়েছে।
তিনি আরও জানান, দেশে যুব সমাজের অধঃপতনের অন্যতম কারণ হচ্ছে মাদকাসক্তি। মাদকাসক্তির ভয়াল থাবায় সমাজকে ধ্বংস করে ফেলছে। দেশব্যাপী মাদকদ্রব্যের বিস্তাররোধ এবং যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষায় প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাবের মাদক বিরোধী অভিযান দেশের সর্বস্তরে প্রশংসিত হয়েছে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭, চট্টগ্রাম চলতি বছরের

উল্লেখ্য,
১ জানুয়ারি হতে ২৪ জুলাই পর্যন্ত ৪৬৭ টি বিভিন্ন ধরনের অস্ত্রসহ ৫৫ টি ম্যাগাজিন এবং ৫,৭৭৬ রাউন্ড বিভিন্ন ধরনের গুলি/কার্তুজ, পাশাপাশি ৮৯ লক্ষ ৯ হাজার ৪৭৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৪৯ হাজার বোতল ফেন্সিডিল, ৪,০৯১ বোতল বিদেশী মদ ও বিয়ার, ৮ লক্ষ ৬ হাজার ৯৮৬ লিটার দেশীয় তৈরী মদ, ১০৪১ কেজি ১১৮ গ্রাম গাঁজা, ৪১২ গ্রাম হেরোইন এবং ৭ কেজি ৬৫০ গ্রাম আফিম উদ্ধার করতে সক্ষম হয়েছে বলে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*