টেকনাফ পৌর প্রেস ক্লাবের আত্মপ্রকাশ- মনির সভাপতি, সালাম সম্পাদক ও রহমান সাংগঠনিক

টেকনাফ প্রতিনিধি :  
টেকনাফ পৌরসভার এক ঝাক কলম সৈনিকদের নিয়ে ‘টেকনাফ পৌর প্রেস ক্লাব’ গঠন করা হয়েছে। ২৪ জুলাই মঙ্গলবার দুপুরে আবাসিক হোটেল নাফ কুইনের সম্মেলন কক্ষে টেকনাফ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও সিনিয়র সাংবাদিক আবুল কালাম আজাদের সভাপতিত্বে এ সভা অনুষ্টিত হয়। সভায় অতিথি ছিলেন- সিনিয়র সাংবাদিক ও টেকনাফ সাংবাদিক ইউনিটির উপদেষ্টা হাফেজ মোহাম্মদ কাশেম, মুহাম্মদ সিদ্দিকুর রহমান, সভাপতি সাইফুল ইসলাম সাইফী, সাধারন সম্পাদক নুরুল হোসাইন ও নাফ পেপার বিতানের সত্তাধিকারী ও টেকনাফের একমাত্র পত্রিকার এজেন্ট হাজি আবদুল গণি প্রমূখ।
সভায় উপস্থিতি সাংবাদিকদের সর্ব সম্মতিক্রমে দুই বছর মেয়াদের জন্য ১৯ সদস্যের  ‘টেকনাফ পৌর প্রেস ক্লাব’ এর আত্মপ্রকাশ পায়।
কমিটির নিম্ন রূপ-
প্রধান উপদেষ্টা আবুল কালাম আজাদ (দৈনিক দ্যা নিউ ন্যাশন ও বাংলাদেশ বেতার), উপদেষ্টা জেড করিম জিয়া (সকালে কক্সবাজার, টেকনাফ বার্তা ২৪ ডটকম), সভাপতি আব্দুল্লাহ মনির (দৈনিক আমাদের সময়, চট্রগ্রাম মঞ্চ, দৈনন্দিন), সিনিয়র সহ-সভাপতি গিয়াস উদ্দিন (প্রথম আলো), সহ-সভাপতি নূরুল হক (দৈনিক সংবাদ ও সৈকত), সাধারন সম্পাদক আব্দুস সালাম (বাংলা ভিশন টিভি, দৈনিক বাংলাদেশ প্রতিদিন, কক্সবাজার প্রতিদিন) যুগ্ন সম্পাদক নূর হাকিম আনোয়ার (দৈনিক গণকন্ঠ, সকালের কক্সবাজার, টেকনাফ নিউজ ৭১ ডট কম), সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান (দৈনিক সমকাল), অর্থ সম্পাদক ফরহাদ আমিন (দৈনিক আমাদের অথনীতি, রুপালী সৈকত, টেকনাফ প্রতিদিন ডটকম) প্রচার সম্পাদক মো. রশিদ (দৈনিক স্বাধীন মত, নিউজ টেকনাফ ডট কম), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবুল আলী  (দৈনিক যায় যায়দিন, আজকের কক্সবাজার), দপ্তর সম্পাদক মো. শাহীন (দৈনিক মানব কন্ঠ, সি প্লাস টিভি, সকালের কক্সবাজার), তথ্য ও গবেষনা সম্পাদক সাইফুদ্দিন মো. মামুন (দৈনিক তৃতীয় মাত্রা, রুপালী সৈকত ও নাফ রেডিও )সহ ১৯ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*